এমএসএস এর দুই কর্মকর্তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

যেতে নাহি দিব হায়, তবু যেতে দিতে হয়, তবু চলে যায়।” জীবনের এই কঠিন সত্যটি কবি গুরু রবীন্দ্রনাথ ঠাকুর বলেছিলেন অনেক আগেই। যেকোনো বিদায়ই কষ্টের, তেমনি এক মুহূর্তের সাক্ষী হলো মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) প্রধান কার্যালয়।

এমএসএস উপদেষ্টা জনাব তারিকুল গনির উপস্থিতিতে বিদায় সংবর্ধনা দেয়া হলো এমএসএস প্রধান কার্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের দুই কর্মকর্তাকে। গত ৩১ ডিসেম্বর এমএসএস প্রধান কার্যালয় পান্থপথে অনুষ্ঠিত হয় উক্ত বিদায় সংবর্ধনা।

বিদায়ী কো-অর্ডিনেটর জনাব ওয়েহেদুল হক বলেন, “উপদেষ্টা স্যারসহ সকলের ভালোবাসায় সত্যিই আমি অভিভূত। এমন সম্মানের জন্য সকল কর্মকর্তা-কর্মচারীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।”

একই দিনে বিদায়ী আরেক কর্মকর্তা মোঃ মোমিন আহমেদ বলেন, “আমি এমএসএস এ কাজের সময়টাতে অনেক কিছু শিখেছি। সহকর্মীদের সহযোগিতা ছিলো বলেই এখানে এতো সুন্দর সময় অতিবাহিত করেছি। দিনে দিনে এমএসএস এগিয়ে যাক এই শুভকামনা রইলো।”

এমএসএস এর উপদেষ্টা জনাব তারিকুল গনি বলেন, “আপনারা সকলেই এমএসএস এর সম্পদ। তেমনি দুইজন আজ চলে যাচ্ছেন। মনে রাখতে হবে আমরা সবাই কাজ করছি সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে। তাদের কল্যাণেই নিজেকে বিলিয়ে দেয়ার মন-মানসিকতা সবার মাঝেই থাকতে হবে।”

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অডিট ও কমপ্লায়েন্স বিভাগের প্রধান জনাব আব্দুল ওয়াদুদ সরকার, ফাইন্যান্স বিভাগের প্রধান জনাব আব্দুল হালিম, এইচ আর এন্ড এডমিন বিভাগের প্রধান জনাব মেহেদী হাসানসহ এমএসএস প্রধান শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

  • SHARE

Latest MSS Talk