অফিস সহায়ককে বিদায় সংবর্ধনা দিল এমএসএস

দীর্ঘ ২৯ বছরের কর্মজীবন শেষে এক স্মরণীয় বিদায় সংবর্ধনা পেলেন মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) এর প্রধান শাখার অফিস সহায়ক কামাল পাশা। গত ২ নভেম্বর (বৃহস্পতিবার) বিকালে এমএসএস প্রধান শাখায় কামাল পাশার জন্য এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

বিদায় সংবর্ধনায় কামাল পাশার সাথে উপদেষ্টা তরিকুল গণি ও অন্যরা অশ্রুসিক্ত ভালোবাসা বিনিময় করেন। এসময় মানব সম্পদ এবং প্রশাসন বিভাগের সমন্বয়কারী জনাব মির্জা রাজিবুল ইসলামের পরিকল্পনা ও কন্ঠে ‘মুছে যাওয়া দিনগুলি আমায় যে পিছু ডাকে’ গানের মাধ্যমে কামাল পাশার দীর্ঘ কর্মময় জীবনের কিছু অংশ ভিডিও চিত্রের মাধ্যমে তুলে ধরা হয়।

সংস্থার এমন উদ্যোগে খুশিতে আত্মহারা কামাল পাশা বলেন, “চাকরিতে যোগদানের সময় আমি উপদেষ্টা স্যারের কাছ থেকে ফুলেল শুভেচ্ছা পাই, তবে বিদায় বেলায় এভাবেই স্যারের কাছ থেকে এমন সংবর্ধনা পাব এটা ভাবিনি। এই স্মৃতি আমি সারাজীবন মনে রাখব।”

এ সময় এমএসএস এর উপদেষ্টা জনাব তরিকুল গণি বলেন, “একজন সহকর্মীকে এমন বিদায় জানাতে পেরে আমি আনন্দিত। সংস্থার শুরু থেকেই কামাল পাশা আমাদের সাথে ছিলেন। তার আন্তরিকতা ও সংস্থার জন্য নিজেকে বিলিয়ে দেয়ার প্রচেষ্টা আমাকে সবসময় মুগ্ধ করেছে। তার কাছে কাজই ছিল প্রথম ভালোবাসা। এটা অবশ্যই সংস্থার অন্যান্য কর্মীদের জন্য অনুকরণীয়। আমি কামাল পাশার দীর্ঘায়ু কামনা করছি।”

উক্ত সংবর্ধনায় উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা জনাব তরিকুল গণি, ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক জনাব আখতারুজ্জামানসহ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

  • SHARE

Latest MSS Talk