ইসিপির সহযোগিতায় অপারেশনের পর কহিনুর বেগম সম্পূর্ণ সুস্থ

দরিদ্র বয়স্ক বিধবা মোছাঃ কহিনুর বেগম।  ছানিজনিত সমস্যায় ভোগা এ মানুষটি এক সময় সুস্থ জীবনের আশা ছেড়ে দিয়েছিলেন । আই কেয়ার প্রোগ্রামের সহযোগী হাসপাতালে চোখের অপারেশন শেষে এখন তিনি চোখে পরিষ্কার দেখতে পাচ্ছেন।

কহিনুর বেগমের স্বামী মৃত্যুবরণ করেছেন অনেক দিন আগেই। কোন সম্পদ না রেখে যাওয়ায় কহিনুর বেগম বর্তমানে গৃহহীন।মানুষের জায়গায় কোনো রাত্রিযাপন করেন। সহায় সম্বলহীন কহিনুর জানান, গত ২৯ সেপ্টেম্বর ২০২৪ তারিখে নীলফামারী জেলার জলঢ়াকা ইউনিয়নের ১১ নং কৈমারি ইউনিয়ন পরিষদে আই কেয়ার প্রোগ্রাম-এমএসএস আয়োজিত ‘বিনামূল্যে চক্ষু পরীক্ষা’ ক্যাম্পে ডাক্তার দেখিয়েছি। ডাক্তার আমার চোখ পরীক্ষা করে দ্রুত অপারেশনের কথা বললে ইসিপি কর্তৃপক্ষের সহযোগিতায় আমার ডান চোখে বিদেশি লেন্স প্রতি অপারেশনের পর এখন আমি সম্পূর্ণ সুস্থ স্থাপন করা হয় ও ছানি অপারেশন সফলভাবে সম্পন্ন করা হয়।

কহিনুর বেগম আরও জানান, আমার একমাত্র ছেলে অন্ধ। টাকার অভাবে চোখের চিকিৎসা করাতে পারছিলাম না। এরপর ইসিপির ক্যাম্প সম্পর্কে জানতে পারি। অপারেশনের পর এখন আমি সম্পূর্ণ সুস্থ। মহান আল্লাহর কাছে কাছে দোয়া করি যেন ইসিপি -এমএসএস এভাবেই দরিদ্র-অসহায় মানুষের সেবায় এগিয়ে আসতে পারে।”

  • SHARE

Latest Activities of ইসিপির সহযোগিতায় অপারেশনের পর কহিনুর বেগম সম্পূর্ণ সুস্থ